Thursday, November 17, 2011

আগল খোলা 'কথা'

বন্ধুরা,
প্রথমেই কথা তো বলার জন্যেই’-এর পক্ষ থেকে আপনাদের জানাই অশেষ ধন্যবাদ। নেহাতই অনভিজ্ঞ আমরা কয়েকজন মিলে হঠাৎ করেই শুরু করেছিলাম এই ব্লগ। আপনাদের এতখানি
উৎসাহ ও সহযোগিতা পাব এমনটাও বোধহয় দুরাশাই ছিল। এই কয়েকদিনে নতুন অনেক কিছু শিখেছি, চেষ্টা করেছি যাতে ব্লগটিকে আরও বেশি করে আপনাদের কাছে পৌঁছে দেওয়া যায়। আপনাদের পাঠানো লেখা এবং বিভিন্ন বিষয়ে আপনাদের অনেকের সুচিন্তিত মতামত আমাদের ব্লগটিকে আরও সমৃদ্ধ করে তুলছে। কিন্তু দুর্ভাগ্যবশতঃ আপনাদের পাঠানো সব লেখা আসার সাথে সাথে আমরা প্রকাশ করতে পারছি না। বোধকরি এতে লেখক-লেখিকারা আমাদের উপর একটু রুষ্টও হচ্ছেন। বেশ কিছুদিন ধরেই আমরা এর সমাধান খুঁজছিলাম। অতঃপর বৈঠকখানা’(http://kotha-to-bolar-jonyei.2303580.n4.nabble.com/)এই পাতায় আপনারা নিজেদের লেখা নিজেরাই upload করতে পারবেন। আর ব্লগের মতই আপনারা এখানে প্রকাশিত লেখা পড়তে এবং মন্তব্য করতেও পারবেন। অর্থাৎ লেখা পাঠিয়ে অপেক্ষার দিন শেষ। এবার থেকে মন খুলে লিখুন আর বৈঠকখানা’-র পাতায় তুলে দিন আপনার লেখা। সেই লেখা যাতে ব্লগের নিয়মিত পাঠক-পাঠিকারাও পড়েন তা দেখার দায়িত্ব আমাদের। যাঁরা এতদিন আমাদের মেল-এ লেখা পাঠাতেন তাঁদের কাছে আবেদন আপনারা এবার থেকে নিজেরাই আপনাদের লেখা post করুন বৈঠকখানা’-র পাতায়।
যাঁরা ইতিমধ্যেই আমাদের লেখা পাঠিয়েছেন কিন্তু এখনও ব্লগের পাতায় সে লেখা দেখতে পান নি,
তাঁদের কাছে অনুরোধ আপনারা নিজেরাই বৈঠকখানা’-র পাতায় তুলে দিন আপনাদের লেখা। লেখা post কিভাবে করা যাবে তার হদিশ আপনারা forum-এর পাতায় গেলেই তো পাবেনই। আপনাদের সুবিধার্থে এই post এর শেষেও তার বর্ণনা থাকল। এই পাতার দায়িত্ব কিন্তু সম্পূর্ণভাবেই  আপনাদের। Comment করুন, তক্কো করুন, পছন্দের উদ্ধৃতি দিন, ছবি লাগান- এ সব 'আপনাদেরই জন্য'।

কিভাবে লেখা post করবেন :

লেখা upload করতে হলে.......

About Us | Site Map | Privacy Policy | Contact Us | Blog Design | কথা তো বলার জন্যেই